ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ঝড়ো ব্যাটিংয়ে ১৮৪ রানের ইনিংস খেললেন এনামুল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
ঝড়ো ব্যাটিংয়ে ১৮৪ রানের ইনিংস খেললেন এনামুল

এনামুল হক বিজয়ের ১৮৪ রানের ইনিংস ঝড়ের গতিতে হলো। আর তার ব্যাটিংয়ের ওপর ভর করেই নির্ধারিত ৫০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ৩৮৮ রান।

রোববার ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ৫ম রাউন্ডের ম্যাচে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। সাভারের বিকেএসপি’র ৪ নম্বর মাঠে  টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল শাইনপুকুর। এরপর প্রাইম ব্যাংকের ব্যাটাররা চড়াও হয় তাদের ওপর।

এনামুল ১৮৪ রানের ইনিংস খেলতে মাত্র ১৪২ বল মোকাবিলা করেন। এই ইনিংস খেলার পথে তিনি হাঁকিয়েছেন ১৮টি চার ও ৮টি ছক্কা। ব্যাট হাতে ঝড় তুলেন আরেক তারকা ব্যাটার নাসির হোসেনও।  ৩টি চার ও ৫টি ছক্কায় ৩২ বলে ৬১ রান করেন তিনি।  

প্রাইম ব্যাংকের এই বড় সংগ্রহে অবদান রয়েছে শাহাদাৎ হোসেন দিপু ও মোহাম্মদ মিঠুনেরও। ৪৭ বলে ৪৭ করেছেন দিপু। মোহাম্মদ মিঠুন খেলেছেন ২৬ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস।

এবারের ঢাকা প্রিমিয়ার লিগে দারুণ ফর্মে রয়েছেন বিজয়। প্রথম ম্যাচে সিটি ক্লাবের বিপক্ষে ৬০, দ্বিতীয় ম্যাচে রূপগঞ্জ টাইগার্সের বিপক্ষে ১২৭, তৃতীয় ম্যাচে করেন ৫৩ এবং চতুর্থ ম্যাচে করেন ৩৩ রান। পঞ্চম ম্যাচে তো আজ করলেন ১৮৪।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।