ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

ম্যাক্সওয়েলের বিয়েতে জুতো চুরির পর মামলার খবর ঠিক নয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
ম্যাক্সওয়েলের বিয়েতে জুতো চুরির পর মামলার খবর ঠিক নয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এবার ভারতীয় জামাই হিসেবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে মাঠ মাতাবেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় বংশোদ্ভূত চিকিৎসক বিনি রামনের সঙ্গে কয়েকদিন আগে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

বড় পরিসরে ভারতীয় সব নিয়ম মেনেই সম্পন্ন হয়েছে অনুষ্ঠান।  

তবে তার বিয়েতে জুতা চুরির পর মামলার বিষয়টি সঠিক নয় বলে জানা গেছে। ভারতের আনন্দবাজার পত্রিকার সূত্র ধরে বাংলাদেশের গণমাধ্যমগুলো নিউজটি প্রকাশ করে।  

ভারতের আনন্দবাজার পত্রিকা জানায়, গত সপ্তাহে আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ম্যাক্সওয়েল এবং বিনি। এর আগে প্রেমের সম্পর্কে জড়িত ছিলেন এ দুইজন। বিয়ের অনুষ্ঠানে শুধু আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। প্রথমে অস্ট্রেলীয় রীতি মেনে তাদের বিয়ে হয়। তারপর ভারতীয় পোষাকে এবং রীতি মেনে তারা আনুষ্ঠানিকতা সারেন। এর আগে তাদের বিয়ে উপলক্ষে মেহেদি পার্টি এবং গানের আসরও বসে। আর ওই আসরে ম্যাক্সওয়েলের জুতা চুরি হয়। পরে তিনি থানায় গিয়ে মামলা করেন। অবশ্য মামলা তুলে নেওয়া কথাও বলা হয়।

কিন্তু এএফপি ফ্যাক্ট চেক বলছে, খবরটি সঠিক নয়। তারা বলছে, মূলত ইন্টারনেটে একটা স্যাটায়ার মিম ছড়িয়েছিল গত সপ্তাহে যেখানে ওই কল্পিত গল্পটি বলা হয়েছে। অস্ট্রেলিয়ান একটি ওয়েবসাইট ওই মিম নিয়ে প্রতিবেদন প্রকাশ করে (জীনিউজ এর প্রতিবেদনে তেমনটা বলা হয়েছে)। কিন্তু বর্তমানে সেই অস্ট্রেলিয়ান ওয়েবসাইটে এমন কোনো প্রতিবেদন পাওয়া যাচ্ছে না।

বাংলাদেশ সময়: ০৯৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।