ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

কোহলির ব্যাটিংয়ে আগুন আছে, বললেন হ্যারি কেন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
কোহলির ব্যাটিংয়ে আগুন আছে, বললেন হ্যারি কেন

ব্যাট হাতে বড্ড দুঃসময় যাচ্ছে বিরাট কোহলির। সম্প্রতি আইপিএলে টানা দুই ম্যাচে 'গোল্ডেন ডাক' মেরেছেন তিনি।

স্বাভাবিকভাবেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই ভারতীয় ব্যাটার। কিন্তু এই কঠিন সময়ে তার পাশে দাঁড়ালেন 'বন্ধু' হ্যারি কেইন।  

ইংল্যান্ড জাতীয় ফুটবল দল ও ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যামের অধিনায়ক হ্যারি কেইন আর বিরাট কোহলি বেশ কাছের বন্ধু। দুজনেই নিজ নিজ অঙ্গনে সুপারস্টার হলেও একে অন্যের বড় ভক্তও বটে। তাইতো দীর্ঘ রানখরায় ভুগে সমালোনার নিশানায় থাকা কোহলির ব্যাটিংয়ের উচ্ছসিত প্রশংসা শোনা গেল কেনের মুখে।

গত আড়াই বছর ধরে সেঞ্চুরির দেখা নেই কোহলির ব্যাটে। আইপিএলেও চলছে রানের খরা। পর পর দু'টি ম্যাচে 'গোল্ডেন ডাক' মেরেছেন। সম্প্রতি কোহলির ব্যাটিং নিয়ে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছন। কিন্তু সেই দলে নাম লেখাতে নারাজ আইপিএলের নিয়মিত দর্শক টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার। তার প্রিয় দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। কারণ এই ফ্র্যাঞ্চাইজিতেই খেলেন তার ঘনিষ্ঠ বন্ধু কোহলি।

এক সাক্ষাৎকারে হ্যারি কেন বলেন, 'আমার প্রিয় দল আরসিবি। আমি ভাগ্যবান কারণ বিরাট কোহলির সঙ্গে কয়েকবার দেখা এবং কথা বলার সুযোগ হয়েছে। কোহলির ব্যাটিং দেখতে অসাধারণ লাগে। কোহলি সেই মানুষ যার পা থাকে মাটিতে। তার ব্যাটিংয়ে আগুন আছে। আবেগ আছে। তাকে খেলতে দেখা সত্যিই দুর্দান্ত ব্যাপার। কোহলির দল নিয়ে আশাবাদী কেন বলেছেন, 'এবার ব্যাঙ্গালোরু দলে বেশ কয়েকজন ভালো ক্রিকেটার নেওয়া হয়েছে। শুরুটাও ভালো করেছে ওরা। আমরা ক্রিকেট খেলতে ভালোবাসি। এই মুহূর্তে আইপিএল দেখাটা বেশ উপভোগ করছি। '

এদিকে ব্যাট হাতে খারাপ সময় কাটাতে সম্ভাব্য সব রকম চেষ্টা করে চলেছেন কোহলি। গতকাল তাকেকে দেখা গেল প্রতিপক্ষ দল সানরাইজার্স হায়দরাবাদের মেন্টর ব্রায়ান লারার সঙ্গে কথা বলতে। ক্যারিবীয় কিংবদন্তির সঙ্গে তার কথোপকথনের মুহূর্তগুলো টুইটারে পোস্ট করা হয়েছে। ক্যাপশনে লেখা, 'ক্রিকেট নিয়ে কথা বলার কোনো খারাপ সময় হয় না। এ রকম দেখতেই ভালো লাগে। '

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।