ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বিয়ে করলেন নিউজিল্যান্ড তারকা কনওয়ে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০১ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
বিয়ে করলেন নিউজিল্যান্ড তারকা কনওয়ে

জীবনের দ্বিতীয় ইনিংসে পা রাখলেন নিউজিল্যান্ড ব্যাটার ডেভন কনওয়ে। দীর্ঘদিনের প্রেমিকা কিম ওয়াটসনের সঙ্গে জীবনের নয়া অধ্যায় শুরু করলেন এই তারকা।

মুম্বইয়ের এক অভিজাত হোটেলে এই কনওয়ের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিয়েতে দক্ষিণী সাজে সেজেছিলেন ক্রিকেটার থেকে শুরু করে চেন্নাই দলের সাপোর্ট স্টাফরা। বর কনওয়েকেও ধুতি পাঞ্জাবি পরানো হয়েছিল। সতীর্থের বিয়েতে চুটিয়ে মজা করতে দেখা গেছে ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। শুধু মজা নয় বিয়েতে নাচতে দেখা গেছে ধোনি সহ চেন্নাই সুপার কিংসের অনেক ক্রিকেটারকেই।

হলুদ পাঞ্জাবি ও সাদা ধুতিতে নজর কেড়েছেন সাবেক চেন্নাই অধিনায়ক ধোনি। বিয়ের মূল অনুষ্ঠান শেষ হওয়ার নাচ-গানে মেতে ওঠেন অনুষ্ঠানে উপস্থিত ক্রিকেটাররা। ধোনিকেও সেখানে নাচতে দেখা যায়। চেন্নাইয়ের বাকি ক্রিকেটাররাও যোগ দেন তার সঙ্গে। ডোয়েন ব্রাভো, রুতুরাজ গায়রকোয়াড়, রবীন্দ্র জাদেজাদেরও নাচতে দেখা যায়।  

উল্লেখ্য আইপিএলের মেগা নিলাম থেকে এক কোটি রুপিতে চেন্নাই কনওয়েকে দলে ভিড়িয়েছিল। চলতি আইপিএলের উদ্বোধনী ম্যাচে কেকেআরের বিপক্ষে কনওয়ে করেছিলেন মাত্র ৩ রান। এরপর আর চেন্নাইয়ের হয়ে কোনো ম্যাচ খেলেননি।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।