ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গেলেন উইলিয়ামসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০০ ঘণ্টা, জুন ১০, ২০২২
করোনায় আক্রান্ত হয়ে ছিটকে গেলেন উইলিয়ামসন

দ্বিতীয় টেস্ট শুরুর আগেই বড় দুঃসংবাদ পেতে হলো নিউজিল্যান্ড দলকে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।

এক বিবৃতিতে শুক্রবার (১০ জুন) বিষয়টি নিশ্চিত করে নিউজিল্যান্ড ক্রিকেট।

বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানায়, তাদের দেশের সেরা ব্যাটসম্যান কেন উইলিয়ামসন পাঁচ দিনের আইসোলেশনে থাকবেন। তার জায়গায় টম ল্যাথামকে দ্বিতীয় টেস্টের অধিনায়ক হিসাবে নিযুক্ত করা হয়েছে। উইলিয়ামসনের জায়গায় দলে ঢুকবেন অভিজ্ঞ ওপেনার হামিশ রাদারফোর্ড।

প্রথম টেস্টে ইংল্যান্ডের বিপক্ষে হারতে হয় কিউিইদের। দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগেই এমন দুঃসংবাদ পেতে হয়েছে তাদেরকে।  

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট হারের পর আরও একটি দুঃসংবাদ এলো নিউজিল্যান্ড শিবিরে। করোনা আক্রান্ত হয়ে দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গেছেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেন দলের কোচ গ্যারি স্টেড।  

তিনি বলেন, ‘এমন একটি গুরুত্বপূর্ণ ম্যাচে কেনের না খেলতে পারাটা দুর্ভাগ্যজনক। আমরা সবাই তার কষ্টটা বুঝতে পারছি। এবং জানি সে কতটা হতাশ। ’ 

তিন ম্যাচ সিরিজের প্রথমটিতে রোববার (৫ জুন) লর্ডসে নিউজিল্যান্ডকে ৫ উইকেটে হারিয়ে তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড। শুক্রবার (১০ জুন) দ্বিতীয় টেস্ট খেলতে ট্রেন্ট ব্রিজে মাঠে নামবে দুই দল। ২৩ জুন থেকে হেডিংলিতে শুরু হবে তৃতীয় টেস্ট।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।