ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

রান পাহাড়ে চড়ার স্বপ্ন দেখছে নিউজিল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, জুন ১১, ২০২২
রান পাহাড়ে চড়ার স্বপ্ন দেখছে নিউজিল্যান্ড

চোট জর্জর দল। নেই অধিনায়ক কেইন উইলিয়ামসনও।

তবে নটিংহ্যাম টেস্টের শুরুটা দারুণ হয়েছে নিউজিল্যান্ডের। ড্যারিল মিচেল ও টম ব্লান্ডেলের ব্যাটে রীতিমতো রান পাহাড়ে চড়ার স্বপ্ন দেখছে তারা।

নটিংহ্যামে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনশেষে ৪ উইকেট হারিয়ে ৩১৮ রান করেছে কিউইরা। ড্যারিল মিচেল ৮১ ও টম ব্লান্ডেল অপরাজিত আছেন ৬৭ রানে।  

টস জিতে শুরুতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইংল্যান্ড অধিনায়ক বেন স্টোকস। আগে ব্যাট করতে নেমে ৮৪ রানের উদ্বোধনী জুটি পায় কিউইরা। ৭০ বলে ৪৭ রান করে জ্যাক ক্রলির হাতে বেন স্টোকসের বলে ক্যাচ তুলে দিয়ে উইল ইয়ং সাজঘরে ফেরত গেলে এই জুটি ভাঙে।  

পরের ওভারের প্রথম বলেই আউট হয়ে যান আরেক উদ্বোধনী ব্যাটার ও অধিনায়ক টম লাথামও। ৬০ বলে ২৬ রান করে তিনি ফেরেন অ্যান্ডারসনের বলে। এরপর ডেভেন কনওয়ের সঙ্গে বেশ বড় জুটিই গড়েছিলেন হ্যানরি নিকলস। ৫২ বলে ৩০ রান করে তিনি আউট হলে ভেঙে যায় এই জুটিও।  

৬২ বলে ৪৬ রান করে অ্যান্ডারসনের বলে আউট হন কনওয়েও। এরপরই জুটি বাঁধেন মিচেল ও ব্লান্ডেল। ১৪৯ রানের জুটি গড়ে দিনশেষে অপরাজিত আছেন তারা। দুই সেট ব্যাটারের কল্যাণে বড় রানের স্বপ্ন নিয়েই দিনশেষ করেছে সফরকারীরা।

বাংলাদেশ সময় : ১২০১, জুন ১১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।