ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘স্বপ্নের সেতু ধরে স্বপ্ন যাবে বাড়ি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুন ২৩, ২০২২
‘স্বপ্নের সেতু ধরে স্বপ্ন যাবে বাড়ি’

উদ্বোধনের অপেক্ষায় কোটি হৃদয়ের ভালোবাসার পদ্মা সেতু। আগামী ২৫ জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পদ্মার ওপর দিয়ে সাঁই সাঁই করে ছুটবে গাড়ি। এবারের ঈদের ছুটিতে ঘরমুখো মানুষরা বাড়িতে যেতে পারবেন কোনো দুশ্চিন্তা ছাড়াই। আর তা আগামই বলে রাখছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান।

দুই ম্যাচ সিরিজের শেষ টেস্ট খেলতে বর্তমানে বাংলাদেশ দল অবস্থান করছে সেন্ট লুসিয়ায়। সেখান থেকেই পদ্মা সেতু হওয়ার এই আনন্দ ভাগাভাগি করতে ভুলেননি সাকিব। নিজের ব্যক্তিগত ফেসবুকে একটি ছবিযুক্ত পোস্ট করে টাইগারদের টেস্ট অধিনায়ক লিখেন, ‘এবার বাড়ি ফেরার আনন্দটা অন্য সময়ের চেয়ে একদম আলাদা। তাই না? এবার স্বপ্নের সেতু ধরে স্বপ্ন যাবে বাড়ি!’

সেতু উদ্বোধনের পরদিনই সকাল ১০টা থেকে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে সেতুটি। মানুষ অতি দ্রুত পৌঁছে যেতে পারবে গন্তব্যে। তাইতো ঈদের ছুটি নিয়ে এখন দুশ্চিন্তা নেই পদ্মার ওপাড়ের মানুষদের। আর এই উচ্ছ্বাস প্রকাশ করতে ভুলেননি বাংলাদেশের টেস্ট অধিনায়কও।

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, জুন ২৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।