ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

৬ উইকেট হারিয়ে অল্পতেই অলআউট হওয়ার শঙ্কায় ওয়েস্ট ইন্ডিজ

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
৬ উইকেট হারিয়ে অল্পতেই অলআউট হওয়ার শঙ্কায় ওয়েস্ট ইন্ডিজ

শুরু থেকেই চেপে ধরে রাখলেন বাংলাদেশের বোলাররা। রানের চাপ একটা সময় গেল উইকেটে, একে একে উইকেট হারাতে থাকল ওয়েস্ট ইন্ডিজ।

তাতে অল্পতেই অলআউট হয়ে যাওয়ার শঙ্কায় আছে তারা।  

প্রভিডেন্স পার্কে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। শুরুতেই তিনি বোলিংয়ে আনেন নাসুম আহমেদকে। প্রথম ওভারে মাত্র এক রান দেন তিনি।

দ্বিতীয় ওভারের প্রথম বলেই শাই হোপকে বোল্ড করে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন মোস্তাফিজু রহমান। কোনো রান না করেই সাজঘরে ফেরত যান হোপ। এরপর আরেক উদ্বোধনী ব্যাটার কাইল মেয়ার্সকে ফেরাতেও বেশিক্ষণ সময় লাগেনি বাংলাদেশের।

২৭ বলে ১০ রান করা মেয়ার্সকে বোল্ড করেন মেহেদী হাসান মিরাজ। এরপর ইনিংস মেরামতের চেষ্টা করেন শামারাহ ব্রুকস। ৬৬ বলে ৩৩ রান করা এই ব্যাটারকে নুরুল হাসান সোহানের ক্যাচ বানান শরিফুল ইসলাম। মাঝে ব্রেন্ডন কিংকেও ফেরান তিনি।  

পরে ধীরে ধীরে উইকেটে সেট হতে চাওয়া নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েলকে আউট করে ওয়েস্ট ইন্ডিজকে অল্পতেই অলআউট করার আশা দেখাচ্ছেন মেহেদী হাসান মিরাজ।  

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ৯৩ রান করেছে ওয়েস্ট ইন্ডিজ।  

বাংলাদেশ সময় : ১২০৪, জুলাই ১১,, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।