ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

জিততে বাংলাদেশের দরকার ১৫০ রান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২২
জিততে বাংলাদেশের দরকার ১৫০ রান

ওয়ানডে আসতেই যেন স্বরূপে ফিরল বাংলাদেশ। অন্তত বোলারদের পারফরম্যান্সে তো অন্তত তেমন কিছুর দেখাই মিলছে।

দারুণ বোলিং করেছেন বোলাররা, তাতে অল্পতেইেআটকে রাখা গেল ওয়েস্ট ইন্ডিজকে।

প্রভিডেন্স পার্কে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে বৃষ্টির কারণে ৪১ ওভারে নেমে আসা ম্যাচে বাংলাদেশকে ৯ উইকেট হারিয়ে  ১৫০ রানের লক্ষ্য দিয়েছে স্বাগতিকরা। টস জিতে শুরুতেই অধিনায়ক তামিম বোলিংয়ে আনেন নাসুম আহমেদকে। প্রথম ওভারে মাত্র এক রান দেন তিনি।

দ্বিতীয় ওভারের প্রথম বলেই শাই হোপকে বোল্ড করে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন মোস্তাফিজুর রহমান। কোনো রান না করেই সাজঘরে ফেরত যান হোপ। এরপর আরেক উদ্বোধনী ব্যাটার কাইল মেয়ার্সকে ফেরাতেও বেশিক্ষণ সময় লাগেনি বাংলাদেশের।

২৭ বলে ১০ রান করা মেয়ার্সকে বোল্ড করেন মেহেদী হাসান মিরাজ। এরপর ইনিংস মেরামতের চেষ্টা করেন শামারাহ ব্রুকস। ৬৬ বলে ৩৩ রান করা এই ব্যাটারকে নুরুল হাসান সোহানের ক্যাচ বানান শরিফুল ইসলাম। মাঝে ব্রেন্ডন কিংকেও ফেরান তিনি।  

পরে ধীরে ধীরে উইকেটে সেট হতে চাওয়া নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েলকে আউট করে ওয়েস্ট ইন্ডিজকে অল্পতেই অলআউট করার আশা দেখান মেহেদী হাসান মিরাজ। এই দুই ব্যাটার ফেরার পর রানের খাতা বেশিদূর আগায়নি ক্যারিবীয়দের।

বাংলাদেশের পক্ষে ৮ ওভারে ৩৪ রান দিয়ে ৪ উইকেট নেন শরিফুল। এছাড়া মেহেদী হাসান ৩ ও মোস্তাফিজুর রহমান নিয়েছেন ১ উইকেট।
 

বাংলাদেশ সময় : ১২৪০, জুলাই ১১, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।