ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

ক্রিকেট

এশিয়া কাপেও অনিশ্চিত হাসান: সুজন

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এশিয়া কাপেও অনিশ্চিত হাসান: সুজন ছবি: শোয়েব মিথুন

শুরুতে জানা গিয়েছিল প্রথম ম্যাচ আবহের প্রস্তুতিতে থাকবেন না হাসান মাহমুদ। এবার তিনি অনিশ্চিত হয়ে পড়লেন এশিয়া কাপেও।

 

দীর্ঘ বিরতি কাটিয়ে জিম্বাবুয়ে সফর দিয়ে হাসান ফিরেছিলেন জাতীয় দলে। এরপর এশিয়া কাপের ১৭ জনের স্কোয়াডেও ছিলেন তিনি। কিন্তু গোড়ালির চোটে এই টুর্নামেন্টে খেলাটাও অনিশ্চিত হয়ে পড়ল হাসানের। তিনি আপাতত বিশ্রামে থাকবেন, এমনটিই জানানো হয়েছে। এক্স-রে করিয়ে অবশ্য বড় কোনো সমস্যা পাওয়া যায়নি। তবে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বলছেন, অন্তত প্রথম রাউন্ডে খেলা হচ্ছে না হাসানের।

তিনি বলেছেন, ‘হাসান ইনজুরিতে পড়েছে, খুবই দুর্ভাগ্য। যখন ছন্দে থাকে তখনই ইনজুরিতে পড়ে, এটা আমাদের জন্য দুঃখের। এশিয়া কাপে ও থাকবে কি-না এ নিয়ে এখনও আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত আসেনি। দেখে মনে হচ্ছে সে সম্ভবত প্রথম রাউন্ডে থাকছে না। ’

শেষ অবধি হাসান খেলতে না পারলে তার বিকল্প কে হবেন? এমন প্রশ্নের জবাবে সুজন বলেছেন, ‘হয়তো প্রথম রাউন্ড মিস করতে পারে। বদলি কে হবে তা এখনও ভাবিনি। মাথায় অনেকগুলো নামই ঘুরছে। কাল-পরশু প্রস্তুতি ম্যাচ আছে, তারপর সিদ্ধান্ত নেওয়া যাবে। ’

আগামী ২১ ও ২২ তারিখ জাতীয় দলের দুইটি ম্যাচ আবহের প্রস্তুতি রয়েছে। কোনোটিতেই থাকবেন না হাসান। জানা গেছে, চোট কাটিয়ে ফিরতে অন্তত ৩ সপ্তাহ সময় লাগবে তার। তাতে এশিয়া কাপে অনিশ্চিতই হয়ে পড়লেন হাসান।

বাংলাদেশ সময়: ১৫১৭ ঘণ্টা, আগস্ট ২০, ২০২২
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।