ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মিথ্যা কথার ঝুড়ি নিয়ে বসেছে বিএনপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
মিথ্যা কথার ঝুড়ি নিয়ে বসেছে বিএনপি ...

চট্টগ্রাম: জনসেবার পরিবর্তে মানুষের কাছে বিএনপি মিথ্যা কথার ঝুড়ি নিয়ে বসেছে বলে মন্তব্য করেছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (৪ জানুয়ারি) সকালে মুরাদপুর মোড়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সাবেক সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক রেজাউল করিমের ব্যক্তিগত উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন।

 

মানবতার পাশে দাঁড়ানোই হচ্ছে সর্বোত্তম কাজ জানিয়ে আ জ ম নাছির উদ্দীন বলেন, আমাদের ছিন্নমূল খেটে খাওয়া মানুষ, শিশু ও বয়স্কদের প্রতি নজর দিতে হবে। অথচ বিএনপি জামায়াতকে শীতার্ত মানুষের পাশে দেখা যাচ্ছে না।

তাদেরকে দেখা য়ায় মিথ্যা প্রপাগান্ডা ছড়ানো, আন্দোলনের নামে সন্ত্রাস নৈরাজ্য কর্মকান্ডে। একটি রাজনৈতিক দলের কাজ মানুষের পাশে দাঁড়ানো। জনকল্যাণমুখী কর্মকাণ্ড পরিচালনা করা। আর বিএনপি করছে তার উল্টোটা।  

এসময় উপস্থিত ছিলেন পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, পাচঁলাইশ থানা আওয়ামী লীগ নেতা রফিউল হায়দার রফি, শাহজাহান সুফি, নগর স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা আনোয়ারুল ইসলাম বাপ্পী, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস এম খালেদ বাবলু ও পলিটেকনিকেল ছাত্রলীগের সাবেক সভাপতি রিয়াদুল করিম।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।