ঢাকা, শনিবার, ১০ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকার বিকল্প নেই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকার বিকল্প নেই ...

চট্টগ্রাম: নগরের আন্দরকিল্লা এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৬ জানুয়ারি) বিকেলে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের পক্ষ থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিরুল ইসলাম শাহনুর’র উদ্যোগে এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  শীতকাল যখন আসে, অসহায় ও গরীব মানুষের দুশ্চিন্তা আরও বেড়ে যায়।

কুয়াশা-কনকনে হিমেল হাওয়া, সব মিলিয়ে অসহায় ও দরিদ্র প্রান্তিক জনগোষ্ঠীর কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের জন্য সামর্থ্য অনুযায়ী নিজ অবস্থান থেকে সবাই যদি কিছু করার চেষ্টা করি, তাহলে তাদের কষ্ট লাঘব হয়।

তিনি আরও বলেন, সারা বিশ্বের আর্থিক মন্দার মধ্যেও প্রান্তিক জনগোষ্ঠীর কথা চিন্তা করে জননেত্রী শেখ হাসিনা টিসিবি পণ্য  সরবরাহসহ বিভিন্ন ভাতা চালু করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আগামী নির্বাচনেও নৌকার কোনও বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. আবছার, স্বপন দাশ, সাবেক ছাত্রনেতা শিবু প্রসাদ চৌধুবী, মোরশেদ আলম, এ কে মাসুদ, তৌহিদুল ইসলাম মিথুন, আবু তাহের রানা, এহসানুল হক খোকা, মো. রুবেল, রাকিব চৌধুরী, রতন চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।