ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, সহকারী প্রক্টরসহ ৯ জন আহত

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৩
চবি ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, সহকারী প্রক্টরসহ ৯ জন আহত ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়:  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে সহকারী প্রক্টর শহিদুল ইসলাম ও উভয়পক্ষের ৮ জন নেতা–কর্মী আহত হয়েছেন।  

শুক্রবার (৬ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে সোহরাওয়ার্দী হলের সামনের সড়কে সিক্সটি নাইন ও ভার্সিটি এক্সপ্রেস গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়ে চলে রাত ১টা পর্যন্ত।

 

বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে কর্মরত ডা. খোন্দকার মো. আতাউল গণি বলেন, সংঘর্ষের আহত সহকারী প্রক্টর শহীদুল ইসলামের চোখের পাশে ইটের আঘাত লেগেছে। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এছাড়া আহত কয়েকজন চিকিৎসা নিয়েছে। একজনের মাথায় জখম হওয়ায় তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে শাটল ট্রেনের আসনে বসা নিয়ে তর্কাতর্কির পর বৃহস্পতিবার রাতে সংঘর্ষে জড়ায় এ দুই পক্ষের নেতা–কর্মীরা।  

ভার্সিটি এক্সপ্রেস গ্রুপের নেতা ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি প্রদীপ চক্রবর্তী বলেন, সিক্সটি নাইন গ্রুপের কর্মীরা তাদের ওপর ইটপাটকেল ছুঁড়েছে। পাল্টা জবাব দিয়ে তাদের প্রতিহত করা হয়েছে।  

সিক্সটি নাইন গ্রুপের নেতা ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অরুপ বড়ুয়া বলেন, ক্যাম্পাসের পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। দুই পক্ষের নেতা-কর্মীদের সঙ্গে আলোচনা চলছে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৩ 
এমএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad