ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আইআইইউসি ডিপার্টমেন্টাল স্টোর ও গিফট শপ উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
আইআইইউসি ডিপার্টমেন্টাল স্টোর ও গিফট শপ উদ্বোধন ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ক্যাম্পাসে আইআইইউসি ডিপার্টমেন্টাল স্টোর অ্যান্ড গিফট শপ উদ্বোধন অনুষ্ঠান শনিবার (৭ জানুয়ারি) বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়।  

আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর সদস্য ও ফিমেইল একাডেমিক জোনের চেয়ারম্যান মিসেস রিজিয়া রেজা চৌধুরী আইআইইউসি ডিপার্টমেন্টাল স্টোর অ্যান্ড গিফট শপ শুভ উদ্বোধন করেন।

 

মিসেস রিজিয়া রেজা চৌধুরী বলেন, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ প্রতিনিয়ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী এবং শিক্ষার্থীদের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ করে চলেছে। আইআইইউসি ডিপার্টমেন্টাল স্টোর অ্যান্ড গিফট শপের সাফল্য কামনা করছি।

 

এ সময় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় এর উপ-উপাচার্য প্রফেসর ড. মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির, রেজিস্ট্রার এ এফ এম আখতারুজ্জামান কাইসার, টিএমডি ও এসএডি চেয়ারম্যান প্রফেসর ড. মাহি উদ্দীন, প্রক্টর মো. ইফতেখার উদ্দিন সহ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।