ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পরিমাপে তেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩
পরিমাপে তেল কম দেওয়ায় ফিলিং স্টেশনকে জরিমানা 

চট্টগ্রাম: সাতকানিয়ায় পরিমাপে জ্বালানি তেল কম দেওয়ায় একটি ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।  

রোববার (৮ জানুয়ারি) দুপুর থেকে সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে ফিলিং স্টেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী।

 

জানা গেছে, কেরানীহাটের ফিলিং স্টেশনকে তেল পরিমাপে কম দেওয়ার প্রমাণ পাওয়ায় ২০ হাজার টাকা জরিমানা। সেইসঙ্গে বিএসটিআই লাইসেন্স হালনাগাদ না থাকায় মেসার্স এম আলী মেজর ফ্লাওয়ার মিলকে ২৫ হাজার, ওজন পরিমাপক যন্ত্র বিএসটিআই ভেরিফাইড না থাকায় মেসার্স খাজা স্টীল কর্পোরেশনকে ২০ হাজার টাকা, মহাসড়কের পাশে দোকানের মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে সাতকানিয়া ট্রেডিং এজেন্সিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

এছাড়া ড্রাইভিং লাইসেন্স ও রেজিস্ট্রেশন ছাড়া গাড়ি চালানো, অবৈধ পার্কিং ইত্যাদি অপরাধে ৫ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী বাংলানিউজকে বলেন, সাতকানিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে বেশ কয়েকটি প্রতিষ্ঠান ও গাড়ির মালিক থেকে জরিমানা আদায় করা হয়েছে। সেইসঙ্গে তাদের সর্তক করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।