ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তরুণীকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
তরুণীকে হত্যার দায়ে যুবকের যাবজ্জীবন ছবি প্রতীকী

চট্টগ্রাম: নগরের হালিশহর থানায় প্রায় ৬ বছরের আগে জুলি আক্তার (২২) নামে এক তরুণীকে হত্যার মামলায় মো. রাসেল প্রকাশ রুবেল (২৩) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।  

সোমবার (৯ জানুয়ারি) চট্টগ্রাম তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ জসিম উদ্দিনের আদালত এ রায় দেন।

 দণ্ডপ্রাপ্ত আসামি মো. রাসেল সাতকানিয়া থানার বাজালিয়া ইউনিয়নের ফরেস্ট অফিস বৈদ্যপাড়া এলাকার  মাহাব্বত আলীর ছেলে।  

আদালতের বেঞ্চ সহকারী নেছার আহম্মেদ বাংলানিউজকে বলেন, অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত আসামি মো. রাসেল প্রকাশ রুবেলকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন।

রায়ের সময় আদালতে আসামি অনুপস্থিত ছিলেন।

মামলার নথি থেকে জানা গেছে, ২০১৭ সালের ১৯ মার্চ জুলি আক্তারের বিয়ের তারিখ ঠিক করা হয়। বিয়ের কথা শুনে ৬ দিন আগে ১৩ মার্চ মামাতো বোনের ছেলে রুবেল জুলিদের বাড়িতে আসেন। জুলির পরিবারের সদস্য অসুস্থ হওয়ায় তাকে নিয়ে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে যায়।  তাদের মধ্যে কোনো একটা বিষয় নিয়ে কথা-কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। পরে রুবেল জুলিকে ছুরিকাঘাত করেন। অন্যদিকে জুলিও ছুরি কেড়ে নিয়ে রুবেলের পেটে ছুরিকাঘাত করেন।  এসময় তাদের দুইজনকে আহতাবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জুলির মৃত্যু হয়। এ ঘটনার  জুলির পরিবার হালিশহর থানায় হত্যা মামলা দায়ের করেন।  

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।