ঢাকা, সোমবার, ৮ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আ.লীগ নেতা আমিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আ.লীগ নেতা আমিন ...

চট্টগ্রাম: সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন নবনির্বাচিত কেন্দ্রীয় আওয়ামী লীগের  ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।  

সোমবার (৯ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক নবনির্বাচিত হওয়ার পর সাতকানিয়া উপজেলার বারদোনা গ্রামের বাড়িতে যান তিনি।

সেখানে পারিবারিক কবরস্থানে মা-বাবার কবর জেয়ারত এবং দুপুরে লোহাগাড়া উপজেলার ঐতিহাসিক চুনতি শাহ সাহেব কেবলার মাজার জেয়ারত করেন।

এদিকে আমিনের আগমনের খবরে সকাল থেকেই সাতকানিয়ার মৌলভীর দোকান ও কেরানি হাট, লোহাগাড়ার ঠাকুরদিঘী, পদুয়া তেওয়ারী হাটসহ বিভিন্ন এলাকা থেকে তাঁর গ্রামের বাড়িতে দলের হাজার হাজার নেতাকর্মী জমায়েত হয়।

উপস্থিত নেতাকর্মীরা শ্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।  

এসময় আরও উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, সহসভাপতি জান মোহাম্মদ সিকদার, আইয়ুব মিয়া, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাসেম মিয়া, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুল আলীম, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএম আসাদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, উপ দপ্তর সম্পাদক এমএস মামুন ও কার্যনির্বাহী সদস্য মামুন উর রশিদ চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।