ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্রে বই উৎসব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩
শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্রে বই উৎসব

চট্টগ্রাম: হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের সুবিধাবঞ্চিত পথশিশুদের নিয়ে বিতরণ উৎসবের আয়োজন করা হয়েছে।  

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে  কেন্দ্র মিলনায়তনে উৎসবমুখর পরিবেশে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

কেন্দ্রের উপপ্রকল্প পরিচালক মোহাম্মদ ওয়াহীদুল আলমের সভাপতিত্বে এবং ফিজিক্যাল ইন্সট্রাক্টর গমন কান্তি দে’র সঞ্চালনায় বই বিতরণ উৎসবে প্রধান অতিথি ছিলেন শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের কেন্দ্র ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল আলম। এছাড়া বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইদা আলম, ফরহাদাবাদ ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলম শওকত, হাটহাজারী উপজেলা সমাজসেবা অফিসার মুজাহিদুল ইসলাম, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের সমাজসেবা কর্মকর্তা অভিজিৎ সাহা, হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার সহকারী সার্জন ডা. সালাহ উদ্দিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোছলেহ উদ্দিন, সরকারী শিশু পরিবারের উপ তত্ত্বাবধায়ক সুব্রত চন্দ্র বিশ্বাস এবং ফরহাদাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার নূরুল আলম।

আলোচনা সভা শেষে নতুন বছরের বই বিতরণ করা হয়। পরে নিবাসী শিশুদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠানের।  এছাড়াও শিশুদের মাঝে তবারক ও উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।