ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রাইভেটকারে চড়ে ডাকাতি করে তারা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
প্রাইভেটকারে চড়ে ডাকাতি করে তারা ...

চট্টগ্রাম: নগরে প্রাইভেটকার নিয়ে ঘুরে বেড়ায় তারা, সুযোগ বুঝে করে ডাকাতি। এমন একটি চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) বিকেল ও রাতে অভিযান চালিয়ে মো. দেলোয়ার হোসেন (২১), সাজ্জাদ হোসেন (২৪), মো. ফরহাদ প্রকাশ দিদার (২৪), মো. আসিফ হোসেন (২১) ও মাহফুজুর রহমান প্রকাশ আদনানকে (২৩) গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান, নগরের পলোগ্রাউন্ড যুবসংঘ ক্লাব সংলগ্ন পাকা রাস্তার ওপর ডাকাতি করার জন্য একটি প্রাইভেটকার এবং একটি সিএনজি অটোরিকশা যোগে অবস্থান করছে।

সোমবার বিকেলে গুপ্তচরের দেওয়া তথ্যমতে একটি নেভি ব্লু রঙের করোলা প্রাইভেটকার ও একটি সিএনজি অটোরিকশার মধ্যে সন্দেহভাজন সাত-আটজন একত্রে ছিল। আমাদের দেখতে পেয়ে সিএনজি অটোরিকশা নিয়ে কয়েকজন পালিয়ে যায়। তাদের মধ্যে থেকে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে একটি রামদা, নম্বরপ্লেট, গাড়ির নম্বরপ্লেটের সংখ্যা পরিবর্তনের জন্য ব্যবহৃত দুটি সংখ্যা লেখা কাগজের টুকরা, ছিনতাই করা একটি করে মুঠোফোন ও সিম উদ্ধার করা হয়।

তিনি জানান, একমাস ধরে নগরের বিভিন্ন স্থানে বিকেল থেকে গভীর রাত পর্যন্ত প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশা নিয়ে ঘুরে বেড়ায়। সুযোগ বুঝে রামদা, টিপ ছোরার ভয় দেখিয়ে মূল্যবান জিনিসপত্র ছিনতাই ও ডাকাতি করেছিল। তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য একেক সময় গাড়ির নম্বর প্লেটের ওপর দুইটি সংখ্যা পরিবর্তন করে স্কচটেপ দিয়ে মোড়ানো হাতে লেখা দুইটি সংখ্যা লাগিয়ে দেয় তারা।  

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।