ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দেশ-বিদেশে, ঘরে-বাইরে ষড়যন্ত্র চলছে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
দেশ-বিদেশে, ঘরে-বাইরে ষড়যন্ত্র চলছে: নাছির বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধুর আরাধ্য সোনার বাংলা বাস্তবায়নে বিগত ১৪ বছরের নজীরবিহীন উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় ছাড়া বিকল্প নেই। অন্যথায় বাংলাদেশ অন্ধকারে ডুবে যাবে।

এ জন্য দেশ-বিদেশে, ঘরে-বাইরে গভীর ষড়যন্ত্র চলছে। অতীতে আওয়ামী লীগ শত ষড়যন্ত্র চূর্ণ করে অপরাজেয় ছিল।
 

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালনোপলক্ষে নগর আওয়ামী লীগের উদ্যোগে থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রাম (টিআইসি) মিলনায়তনে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।  

আ জ ম নাছির উদ্দীন বলেন, এটা অপ্রিয় হলেও সত্য যে, আওয়ামী লীগের প্রতিপক্ষ আওয়ামী লীগ। আওয়ামী লীগের যেসব নেতা-কর্মীর ফেসবুক অ্যাকাউন্ট আছে তাদের অনেকেই বিএনপি-জামায়াতসহ গণশত্রুদের বিরুদ্ধে স্ট্যাটাস দেন না। অথচ নিজেদের দলের নেতা এমনকি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বিরুদ্ধেও মিথ্যা ও কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। এটা জঘন্য ও আত্মঘাতী ষড়যন্ত্র।  

নেতা-কর্মীদের উদ্দেশে নাছির বলেন, অবশ্যই সাংগঠনিক শৃঙ্খলা মেনে দলের ভিত্তি সুদৃঢ় করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রধান শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন তার বিজয় নিশ্চিত করার জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে- এটা অন্যায় ও অপরাধ নয়। তবে এই প্রতিযোগিতা হতে হবে গঠনমূলক ও আত্ম-সমালোচনামূলক। যদি প্রতিহিংসা পরায়ণ ও ব্যক্তিক চরিত্রহরণমূলক হয় তাহলে তা হবে জঘন্যতম অপরাধ এবং এটা কিছুতেই বরদাশত করা হবে না।  

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী সভাপতিত্বে, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, উপদেষ্টা সফর আলী, সম্পাদক মণ্ডলীর সদস্য আবদুচ সালাম, নোমান আল মাহমুদ, শফিক আদনান, অ্যাডভোকেট  শেখ ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।