ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিআইইউর উপাচার্যের সঙ্গে সালমা করিমের সৌজন্য সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
সিআইইউর উপাচার্যের সঙ্গে সালমা করিমের সৌজন্য সাক্ষাৎ ইএসটিসিডিটির ভাইস চেয়ারম্যান সালমা করিমকে শুভেচ্ছা জানান সিআইইউর উপাচার্য ও শিক্ষকরা।

চট্টগ্রাম: চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) উপাচার্য ড. মাহফুজুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন এডুকেশন সায়েন্স টেকনোলজি অ্যান্ড কালচারাল ডেভেলপমেন্ট ট্রাস্টের (ইএসটিসিডিটি) ভাইস চেয়ারম্যান সালমা করিম।  

সোমবার (৯ জানুয়ারি) সকালে নগরের জামালখানের সিআইইউ ক্যাম্পাসের কনফারেন্স রুমে সৌজন্য সাক্ষাৎ করেন তিনি।

এ সময় সিআইইউর বিভিন্ন স্কুলের ডিন, বিভাগীয় প্রধান, রেজিস্ট্রারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

পরে সিআইইউর পুরো ক্যাম্পাস ঘুরে দেখেন ভাইস চেয়ারম্যান সালমা করিম।

তিনি শিক্ষার্থীদের সঙ্গেও কথা বলেন। পরিদর্শনকালে লাইব্রেরি, ক্লাসরুম, ল্যাব, কমনরুমসহ উচ্চশিক্ষার সব ধরনের সুযোগ সুবিধা নিশ্চিত করায় সিআইইউ কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান তিনি।  

সালমা করিম বলেন, সিআইইউ আগামী দিনে গুণগতমান ধরে রেখে চট্টগ্রামসহ পুরো দেশে একটি আইডল বিশ্ববিদ্যালয় হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবে-এমনটা প্রত্যাশা আমার।  

উপাচার্য ছাড়াও ক্যাম্পাস পরিদর্শনে ইএসটিসিডিটির ভাইস চেয়ারম্যান সালমা করিমের সঙ্গে ছিলেন সিআইইউ বিজনেস স্কুলের ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের, রেজিস্ট্রার আনজুমান বানু লিমা প্রমুখ।  

উচ্চশিক্ষার জগতে সুনাম কুড়ানো দেশের দুই বড় বিদ্যাপীঠ চট্টগ্রামের চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি (সিআইইউ) এবং ঢাকার ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশের (আইইউবি) যৌথ ট্রাস্ট ইএসটিসিডিটি।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad