ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সন্ত্রাসীর গুলিতে যুবক নিহতের ঘটনায় গ্রেফতার ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
সন্ত্রাসীর গুলিতে যুবক নিহতের ঘটনায় গ্রেফতার ১

চট্টগ্রাম: দক্ষিণ রাঙ্গুনিয়া থানার সরফভাটার ছৈয়দুরখীল গ্রামে সন্ত্রাসীর গুলিতে যুবক নিহতের ঘটনায় এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ জানুয়ারি) সকালে ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করা হয়।

নিহত মো. মোজাহেরের বড় ভাইয়ের স্ত্রী শাকি আকতার বাদী হয়ে মামলাটি করেন।  ওই মামলায় মো. কামাল নামের একজনকে প্রধান আসামি করা হয়েছে।
 

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুব মিলকী  জানান, মো. মোজাহের নিহত হওয়ার মামলায় এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মো. নজরুলকে গ্রেফতার করা হয়েছে। বুধবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ছৈয়দুরখীল গ্রামে এজাহার মিয়া ফকিরের বাড়িতে সন্ত্রাসীর গুলিতে মো. মোজাহের নিহত ও ৫ জনকে কুপিয়ে আহত করা হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সন্ত্রাসী কামাল গ্রুপের প্রধান মো. কামাল উদ্দিনের নেতৃত্বে তার ভাই তোফায়েলসহ আরও ১২ থেকে ১৩ জন সন্ত্রাসী বসতঘরের পাশে মো. মোজাহারকে পায়ে গুলি করে। সেখান থেকে ফেরার পথে সন্ত্রাসীরা চা দোকানে বসে থাকা  ৫ জন স্থানীয় বাসিন্দাকেও এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পূর্ব বিরোধের জের ধরে এই হামলা করা হয়।  
আহতরা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালেরর বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad