ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগের ক্ষমতার উৎস জনগণ, বিএনপির বন্দুকের নল: নাছির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
আ.লীগের ক্ষমতার উৎস জনগণ, বিএনপির বন্দুকের নল: নাছির

চট্টগ্রাম: নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেছেন, আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ আর বিএনপির ক্ষমতার উৎস বন্দুকের নল।  বিএনপি বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসা একটি দল।

সেজন্যই তারা নানা ধরনের ষড়যন্ত্রের চিন্তা করে। যেটা আওয়ামী লীগ কখনই চিন্তা করে না।
আওয়ামী লীগ সব সময়ই জনগণের ম্যান্ডেট নিয়ে ক্ষমতায় এসেছে।  

বুধবার (১১ জানুয়ারি) সকালে দারুল ফজল মার্কেট চত্বরে অবৈধ ও অগণতান্ত্রিক পন্থায় সরকার উৎখাতে বিএনপি-জামায়াতের অপচেষ্টা রুখতে নগর আওয়ামী লীগের এক সমাবেশে তিনি এসব কথা বলেন।  

তিনি আরও বলেন, বেগম জিয়া জঘন্য যুদ্ধাপরাধী মতিউর রহমান নিজামী ও মুজাহিদকে মন্ত্রী বানিয়ে ছিলেন। আমাদের শক্তি তৃণমূলের ঐক্য। এই ঐক্যের শক্তিতে আওয়ামী লীগ রাজপথে আন্দোলনকারীদের অরাজকতা ও নাশকতাকে বালির বাঁধের মতো উড়িয়ে দিতে আওয়ামী লীগের সক্ষমতা আছে। আগামী সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঘরে ঘরে উন্নয়নের কথা বলতে হবে।  

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে  বক্তব্য দেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও নগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈমউদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান ও আইন সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।  

এছাড়াও একই সময়ে অলংকার চত্বর, ইপিজেড মোড়, বহদ্দারহাট, অক্সিজেন মোড়ে সর্তকতামূলক অবস্থান কর্মসূচি পালন করা হয়।  

এদিকে বঙ্গবন্ধুর বিশ্বস্ত সহচর প্রয়াত এম এ আজিজের ৫২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে হালিশহরে মরহুমের কবর প্রাঙ্গণে নগর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভাশেষে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে প্রয়াত এম এ আজিজের কবরে পুষ্পমাল্য অর্পণ করেন নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।