ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৭০ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ বিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
৭০ কেজি গাঁজা ও ফেনসিডিলসহ বিক্রেতা আটক ...

চট্টগ্রাম: ফটিকছড়ির ভূজপুর থানাধীন নারায়ণহাট এলাকা থেকে ৭০ কেজি গাঁজা এবং ২০০ বোতল ফেনসিডিলসহ মনি বেগম প্রকাশ ইয়াসমিন আক্তার (৪৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।  

মনি বেগম ভূজপুর থানার জুজখোলা এলাকার শফি আলম প্রকাশ সফিউল আলমের স্ত্রী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, নারায়ণহাট এলাকার একটি বসতঘরে মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করার তথ্যের ভিত্তিতে বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে দশটার দিকে অভিযান চালিয়ে মনি বেগমকে আটক করা হয়।  

তিনি জানান, মনি বেগমের স্বীকারোক্তি মতে একটি প্রাইভেটকারের ভেতর পেছন দিকে রাখা ২০০ বোতল ফেনসিডিল এবং বসতঘরের স্টোর রুম থেকে ৫টি বস্তায় রাখা ৭০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।  

তিনি আরও জানান, মনি বেগম ও অন্যান্য মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে। পরবর্তীতে চট্টগ্রামের বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লাখ ৫০ হাজার টাকা। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad