ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাস্টারদা’র ভাস্কর্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৯ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
মাস্টারদা’র ভাস্কর্যে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার শ্রদ্ধা

চট্টগ্রাম: মাস্টারদা সূর্যসেনের ৮৯তম ফাঁসি দিবসে তাঁর আবক্ষ ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকেলে জে এম সেন হল প্রাঙ্গণে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের নগর শাখার সাধারণ সম্পাদক শিবু প্রসাদ চৌধুরী, আমিরুল ইসলাম শাহানূর, মোহাম্মদ দেলোয়ার, তহিদুল ইসলাম মিথুন, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম, কনিক বড়ুয়া, জাহিদ হাসান সাইমুন, মোস্তফা আমান, শুভ দত্ত, মো. রুবেল, ইলমাইল সাকিব, অন্তর, তানভির, তহিদুল করিম ইমন, গোবিন্ দত্ত, জাহেদ অভি, আবিদুল ইসলাম, ফয়সাল মাহমুদ জয়, মিনহাজুল ইসলাম, মুশফিকুর রহমান মিশু, জাবের আহমেদ, বোরহান, ইরফানুল হক রেজা, আব্বাস উদ্দীন প্রমূখ।

এসময় বক্তারা বলেন, মাস্টারদা সূর্য সেন ছিলেন স্বাধীনতাকামী জনতার অনুপ্রেরণা।

তার চেতনায় অনুপ্রাণিত হয়ে  বাঙালিরা পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে এদেশের স্বাধীনতা এনেছিলেন। এখনও মানুষ অন্যায়, শোষণ নির্যাতনের বিরুদ্ধে লড়াই করার জন্য মাস্টারদা সূর্যসেনের বিপ্লবগাঁথা জীবনী থেকে অনুপ্রেরণা পায়। তিনি সবার মাঝে বেঁচে থাকবেন বিপ্লবের অমর প্রতীক হয়ে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।