ঢাকা, শুক্রবার, ৯ ফাল্গুন ১৪৩০, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উইম্যান চেম্বারের সিএমএসএমই বাণিজ্য মেলা শুরু শনিবার

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
উইম্যান চেম্বারের সিএমএসএমই বাণিজ্য মেলা শুরু শনিবার ...

চট্টগ্রাম: নগরের হালিশহরের আবাহনী মাঠে শুরু হচ্ছে চিটাগাং উইম্যান চেম্বারের মাসব্যাপী তৃতীয় বাংলাদেশ সিএমএসএমই বাণিজ্য মেলা। শনিবার (১৪ জানুয়ারি) বিকেল চারটায় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

এবার মেলার মূল ফটক তৈরি হচ্ছে পদ্মা সেতুর আদলে। থাকবে ফোয়ারা, টাওয়ার, আলোকসজ্জা, আকর্ষণীয় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ শিশুদের বিনোদন পার্ক।

 

মেলায় ছোট-বড় ৩০০ স্টল এবং আটটি প্যাভেলিয়ন থাকবে। নারী উদ্যোক্তাদের বিশেষ সুযোগ দেওয়া হচ্ছে। নিরাপত্তার জন্য পুলিশ ক্যাম্প, সিসিটিভি ক্যামেরা, বেসরকারি নিরাপত্তাকর্মী থাকবে। মেলায় প্রবেশ টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ২০ টাকা। প্রবেশ টিকিটের ওপর মেলার শেষ দিন মোটরসাইকেলসহ নানা পুরস্কারের ব্যবস্থা থাকবে। পাঁচ বছর পর্যন্ত শিশুরা টিকিট ছাড়াই মেলায় ঢুকতে পারবে।   

শুক্রবার (১৩ জানুয়ারি) নগরের হোটেল আগ্রাবাদে সংবাদ সম্মেলন করে এসব তথ্য জানান মেলার চেয়ারপারসন জেসমিন আক্তার। সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন উইম্যান চেম্বারের সভাপতি মনোয়ারা হাকিম আলী।  

উপস্থিত ছিলেন উইম্যান চেম্বারের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও এফবিসিসিআইর পরিচালক ডা. মুনাল মাহবুব, ভাইস প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরীসহ পরিচালক ও সদস্যরা।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।