ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সম্পত্তি নিয়ে ঝগড়ায় বাধা দেওয়ায় রিকশাচালক খুন, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৭ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
সম্পত্তি নিয়ে ঝগড়ায় বাধা দেওয়ায় রিকশাচালক খুন, আহত ৩

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নে সম্পত্তি নিয়ে বিরোধে কথা কাটাকাটির জেরে এলোপাতাড়ি দায়ের কোপে কোরবান আলী (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এছাড়া আরও তিনজন গুরুত্বর আহত হয়েছেন।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধা ৬টার দি‌কে শীলকু‌পের আদর্শ গ্রা‌মে এ ঘটনা ঘটে। পরে এদিন রা‌তে হামলাকা‌রী জ‌মির উ‌দ্দিন‌কে আটক ক‌রে‌ বাঁশখালী থানা পু‌লিশ।

নিহত কোরবান আলী বাঁশখালী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড মনছু‌রিয়া র‌ঙ্গিয়া‌ঘোনা এলাকার মৃত হাকিম আলীর ছেলে। আর আটক জ‌মির পৌরসভার দ‌ক্ষিণ জলদী এলাকার মৃত জা‌কের আহম‌দের ছেলে।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বাংলানিউজকে বলেন, পাহাড়ি জায়গা নিয়ে একটি বিরোধ চলছিলে। আজ সন্ধ্যায় এ নিয়ে সেখানে কথা কাটাকাটি হয়। পরে সেখানে থাকা রিকশার চালক কােরবান আলি তাদের মারামারি না করার জন্য বললে তাকে দায়ের কোপ দেওয়া হয় এবং তার মৃত্যু হয়। এ সময় পাশে থাকা আরও তিনজন আহত হন। এ ঘটনায় অভিযুক্ত কালুকে আটক করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এমআই/টিসি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।