ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিগারেট নিয়ে বাগবিতণ্ডা, প্রাণ গেল নৈশপ্রহরীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
সিগারেট নিয়ে বাগবিতণ্ডা, প্রাণ গেল নৈশপ্রহরীর ...

চট্টগ্রাম: নগরের বাকলিয়া থানাধীন বউ বাজার এলাকায় সিগারেট নিয়ে বাগবিতণ্ডার জেরে মোহাম্মদ ইউসুফ (৭৫) নামে এক নাইটগার্ডকে হত্যা করা হয়েছে।  

সোমবার (৩০ জানুয়ারি) ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে।

 

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম বাংলানিউজকে বলেন, বউবাজার এলাকায় ভোর রাতে মোস্তফা নামের এক ব্যক্তি নাইটগার্ড ইউসুফের কাছে সিগারেট চায়। এসময় একটি সিগারেট এনে দেয় ইউসুফ।

কিছুক্ষণ পর আরও একটি সিগারেট চাইলে মোস্তফার সঙ্গে ইউসুফ বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে ভোর পৌনে ৫টার দিকে ইউসুফকে ইট দিয়ে আঘাত করে মোস্তফা। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে।  

তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে স্থানীয়রা অভিযুক্ত মোস্তফাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।  তার বিরুদ্ধে ইউসুফের ছেলে বাদী হয়ে মামলা করছে। মোস্তফা প্রায় সময়ই নেশাগ্রস্ত থাকতো এবং মাতালের মতো আচরণ করতো। এছাড়া তার মানসিক সমস্যাও রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।