ঢাকা, মঙ্গলবার, ১৪ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৭৯১ ক্যান বিয়ারসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
১৭৯১ ক্যান বিয়ারসহ আটক ২

চট্টগ্রাম: নগরের পতেঙ্গা থানার চরপাড়া ঘাট এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৭৯১টি ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি স্পীডবোট ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

 

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার এই তথ্য জানান।  

আটকরা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া থানার পুর্ব লক্ষীদিয়া এলাকার মৃত সায়েদুল হকের ছেলে মো. রুহুল আমিন (৩১) ও নগরের পতেঙ্গা থানার বিজয়নগর এলাকার মৃত বাবুল হকের ছেলে মো. নিজাম উদ্দিন (২৬)।

নুরুল আবছার জানান, মাদক ব্যবসায়ী বিয়ার বেচাকেনার উদ্দেশ্যে স্পীডবোটে সাগর পথে মাদক এনে চরপাড়া ঘাট এলাকায় একটি প্রাইভেটকারে স্থানান্তর করছিল মাদক কারবারিরা। এমন গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোর পৌনে পাচঁটার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে স্পীডবোট এবং প্রাইভেটকারের চালক পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।  

এ সময় তল্লাশি চালিয়ে স্পীডবোট এবং প্রাইভেটকার হতে ১৫টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ১ হাজার ৭৯১ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত স্পীডবোট ও প্রাইভেটকার জব্দ করা হয়েছে।  

তিনি আরও জানান, আটকরা দীর্ঘদিন যাবত চোরাচালানের মাধ্যমে সাগরপথে মিয়ানমার থেকে আমদানি নিষিদ্ধ মদ ও বিয়ার সংগ্রহ করে বিভিন্ন মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করতো। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়:১৩৩৭  ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।