ঢাকা, বুধবার, ৮ চৈত্র ১৪২৯, ২২ মার্চ ২০২৩, ০০ রমজান ১৪৪৪

চট্টগ্রাম প্রতিদিন

৮৪৫ বোতল ফেনসিডিলসহ বিক্রেতা আটক, পিকআপ জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২৩
৮৪৫ বোতল ফেনসিডিলসহ বিক্রেতা আটক, পিকআপ জব্দ ...

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে ৮৪৫ বোতল ফেনসিডিলসহ মো.শাহজাহান (৪০) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব।

মো. শাহজাহান সীতাকুণ্ডের ফেদাইনগর এলাকার মৃত সিরাজুল হকের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নুরুল আবছার জানান, একটি পিকআপযোগে মাদকদ্রব্য নিয়ে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা থেকে চট্টগ্রামে আসার গোপন তথ্যের ভিত্তিতে রোববার (০৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে তিনটার দিকে সীতাকুণ্ড পাকা রাস্তা এলাকায় অভিযান চালানো হয়। এসময় পিকআপটি থামানোর সংকেত দিলে না থামিয়ে দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালক।

র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে গাড়িসহ মো. শাহজাহানকে আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে তার হেফাজতে থাকা পিকআপের পিছনে মালামাল বহন করার স্থানে ৪টি প্লাষ্টিকের বস্তার ভিতর থেকে ৮৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

তিনি আরও জানান, শাহজাহান দীর্ঘদিন যাবৎ সুকৌশলে ফেনসিডিল কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্পমূল্যে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮ লাখ ৫০ হাজার টাকা। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২৩ 
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa