ঢাকা, বুধবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে: নাছির

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে: নাছির সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নেতারা।

চট্টগ্রাম: প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সবসময় সাংবাদিকদের কল্যাণে কাজ করে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।  

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নির্বাহী কমিটির সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

 

সিইউজের সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে নির্বাহী কমিটির সদস্যরা আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে মতবিনিময় করেন।  

এ সময় উপস্থিত ছিলেন সিইউজের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ রুবেল খান, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম-সম্পাদক সাইদুল ইসলাম, অর্থ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. মহরম হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরওয়ার কামাল ও নির্বাহী সদস্য আলাউদ্দিন হোসেন দুলাল।

আ জ ম নাছির উদ্দীন বলেন, সাংবাদিকদের কল্যাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্ন উদ্যোগ নিয়েছেন।  দেশকে নিয়ে নানা ষড়যন্ত্র হচ্ছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এসব ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছেন। এ ষড়যন্ত্র মোকাবেলায় সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রাখতে হবে।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।