ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ধর্ষণে অভিযুক্তকে ছেড়ে দেওয়ায় ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
ধর্ষণে অভিযুক্তকে ছেড়ে দেওয়ায় ৩ পুলিশ সদস্য প্রত্যাহার

চট্টগ্রাম: আনোয়ারা থানার পারকি সমুদ্র সৈকতে এক কিশোরীকে দলবদ্ধ ধর্ষণে অভিযুক্তকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়া ও সমঝোতা প্রস্তাবের ঘটনায় আনোয়ারা থানার এক সহকারী উপপরিদর্শকসহ তিন পুলিশ সদস্য প্রত্যাহার করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৩ মার্চ) রাতে তিন পুলিশ সদস্যকে প্রত্যাহারের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাসান।

 

তিনি বলেন, আমাদের থানার তিন পুলিশ সদস্যকে চট্টগ্রাম জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।  

তিন পুলিশ সদস্য হলেন, আনোয়ারা থানা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) ওমর ফারুক, কনস্টেবল মোহাম্মদ রিয়াজ ও মুজিবুর রহমান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৫ মার্চ দুপুরে প্রেমিকসহ এক কিশোরী পারকি সমুদ্র সৈকতে ঘুরতে যায়। চাতরী ইউনিয়নের পূর্ব সিংহরা ইছমতি এলাকায় গেলে রকিসহ তার তিন বন্ধু ওই কিশোরীকে ধর্ষণ করে। পুলিশের টহল পুলিশের উপস্থিতি টের পেলে দুইজন পালিয়ে গেলেও রকিকে আটক করে পুলিশ। এএসআই ওমর ফারুক ওই কিশোরীসহ রকিকে আটক করে কালাবিবি দীর্ঘির মোড় এলাকায় নিয়ে যান। সেখানে এক ইউনিয়ন পরিষেদের সদস্যের মাধ্যমে টাকার বিনিময়ে রকিকে ছেড়ে দেন এবং কিশোরীকে বাড়িতে পৌঁছে দেন।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।