ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বিএনপি: নাছির      

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বিএনপি: নাছির      

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি জামায়াতের নেতারা মানব সেবা নিয়ে সুন্দর সুন্দর কথা বললেও বাস্তবে তারা মানুষের কাছে নেই। মানুষের কোনো ধরনের সেবায় তাদের টিকিও খুঁজে পাওয়া যায় না।

এই পবিত্র রমজান মাসেও তাদের আন্দোলন কর্মসূচি থাকবে। কিন্তু সেই আন্দোলন কর্মসূচি শুধুমাত্র ক্ষমতায় যাওয়ার।
তারা যেকোনো মূল্যে ক্ষমতা চায়। ক্ষমতা ছাড়া তারা এখন আর কিছু চোখে দেখছে না। ক্ষমতার জন্য তারা আবার আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বলে জানা যাচ্ছে। ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া আর কোনো পথ তাদের সামনে খোলা নেই।  

শুক্রবার (২৪ মার্চ) বিকালে নগরের পলিটেকনিক ইনস্টিটিউট মোড় চত্বরে এক ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ কর্মসূচিতে নগর যুবলীগ নেতা প্রকৌশলী এম মহিউদ্দিনের উদ্যোগে পলিটেকনিক ইনস্টিটিউট এলাকার দুই শতাধিক রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।  

এ সময় আরও উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা মোশাররফ হোসেন, ইকবাল হাসান জুয়েল, মো. বেলাল উদ্দিন, মহিনউদ্দিন তুষার, সোহাব মিয়া, জাহাঙ্গীর আলম, শাহাদাত হোসেন, আলী আজমল, মনিরুল হক মনির, ইমন সরকার, শেখ ফজলে রাব্বি, ইকরামুল কবির সুমন, কাম্বার হোসেন রকি প্রমুখ।

বাংলাদেশ সময়:  ২০৪০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।