ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার করলেন জেলা প্রশাসক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩
সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ইফতার করলেন জেলা প্রশাসক ...

চট্টগ্রাম: বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের সঙ্গে প্রথম রোজার ইফতার করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

শুক্রবার (২৪ মার্চ) প্রথম রোজায় চট্টগ্রাম সমাজসেবা অধিদফতরের আওতাধীন মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠান ছোটমণি নিবাস ও সরকারি শিশু পরিবারের (বালিকা) শিশুদের সাথে ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন তিনি।

এ সময় জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান সরকারি শিশু পরিবার (বালিকা), ছোটমণি নিবাস ও মানসিক প্রতিবন্ধী শিশুদের প্রতিষ্ঠানসমূহ পরিদর্শন করেন এবং তিনটি প্রতিষ্ঠানে থাকা শিশুদের বাসস্থান, খাবার, শিক্ষা ও চিকিৎসার ব্যবস্থাসমূহ খতিয়ে দেখেন এবং তাদের সার্বিক উন্নয়নের বিষয়ে জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো: ফরিদুল আলমকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি বলেন, এখানে খেলার মাঠ হলে সাধারণ শিশুদের পাশাপাশি বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের খেলার জন্য নানাবিধ সুবিধা প্রদান করা যাবে।

জেলা প্রশাসন ও সমাজসেবার উদ্যোগে দ্রুত খেলার মাঠ নির্মাণের ব্যবস্থা গ্রহণ করতে বলেন।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) রাকিব হাসান, সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম, চান্দগাও সার্কেলের সহকারী কমিশনার ভূমি  মো. মাসুদ রানা, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক অহীদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২৩০ ঘণ্টা, মার্চ ২৪, ২০২৩ 
বিই/পিডি/টিসি    

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।