ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

১৪ টন আদা ১৮০ টাকা দরে বেচবে খাতুনগঞ্জের ‘আল নূর’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, মে ২৯, ২০২৩
১৪ টন আদা ১৮০ টাকা দরে বেচবে খাতুনগঞ্জের ‘আল নূর’

চট্টগ্রাম: জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে সাময়িক সিলগালা করা খাতুনগঞ্জের আল নূর করপোরেশন ১৪ টন আদা ১৮০ টাকা দরে বিক্রি করবে।  

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১টা থেকে অধিদপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে এ আদা বিক্রি হবে বলে বাংলানিউজকে জানিয়েছেন অধিদপ্তরের উপ-পরিচালক ফয়েজ উল্যাহ।

 

তিনি জানান, সোমবার (২৯ মে) অধিদপ্তরের অভিযানে আল নূর করপোরেশন নামে একটি প্রতিষ্ঠানের আদার কাগজপত্রে আমরা সমস্যা পেয়েছি। আমরা এগুলো খতিয়ে দেখতে প্রতিষ্ঠানটি সাময়িকভাবে সিলগালা করে দিয়েছি।

পরে এ আড়তের মালিক মঙ্গলবার বেলা ১১টা থেকে আমাদের উপস্থিতিতে ১৪ টন আদা ১৮০ টাকা কেজি দরে বিক্রির ঘোষণা দিয়েছেন। তাই সিল খুলে দেওয়া হয়েছে।  

এদিকে খাতুনগঞ্জের মেসার্স মিতালি ট্রেডার্সকে আদার মূল্য তালিকায় না লিখে ২৩৫-২৪০ টাকায় প্রতি কেজি থাইল্যান্ডের আদা বিক্রির দায়ে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানান এ কর্মকর্তা।  

এ ছাড়া সিটি ফুড রেস্টুরেন্ট অপরিষ্কার, অপরিচ্ছন্ন পরিবেশে খাদ্য প্রক্রিয়াজাত করার দায়ে ৫ হাজার টাকা এবং একই অপরাধে হোটেল নুরে আজমির নামের অপর একটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের উপপরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহর নেতৃত্বে অভিযানে অংশ নেন সহকারী পরিচালক মো. আনিছুর রহমান ও রানা দেব নাথ।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।