ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কলেজের বাসের চাপায় স্কুলছাত্রী নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, মে ৩১, ২০২৩
কলেজের বাসের চাপায় স্কুলছাত্রী নিহত 

চট্টগ্রাম: মীরসরাইয়ের মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজের বাসের চাপায় ইসরাত জাহান রিমা (১০) নামের এক দ্বিতীয় শ্রেণির ছাত্রী মর্মান্তিকভাবে নিহত হয়েছে।  

বুধবার (৩১ মে) দুপুরে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন অংশের মস্তাননগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিমা (১০) উপজেলার হাজীশ্বরাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে জোরারগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সোনাপাহাড় এলাকার নুর ইসলাম মিয়ার বাড়ির জামাল উদ্দিনের মেয়ে।

রিমার স্কুল সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো বুধবারও স্কুল ছুটির পর রিমা বাড়িতে ফিরছিল। রাস্তা পারাপারের সময় মহাজনহাট ফজলুর রহমান স্কুল অ্যান্ড কলেজের একটি বাস রিমাকে চাপা দেয়। পরবর্তীতে স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতবছরও একই জায়গায় একটি পিকআপ ভ্যানের ধাক্কায় আরেকজন স্কুলছাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছিল।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত শিক্ষার্থী ইসরাত জাহান রিমার মরদেহ ময়নাতদন্ত ছাড়া হস্তান্তরের জন্য বাবার লিখিত আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী বাসটির বিষয়ে খোঁজখবর নিচ্ছি আমরা।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।