ঢাকা, শুক্রবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩১ মে ২০২৪, ২২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাকে হত্যার চেষ্টা, ছেলে-পুত্রবধূর নামে মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
মাকে হত্যার চেষ্টা, ছেলে-পুত্রবধূর নামে মামলা  ছবি প্রতীকী

চট্টগ্রাম: মাকে মারধর ও হত্যা চেষ্টার অভিযোগে ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে মামলা করেছেন নগরের কোতোয়ালী থানার দামপাড়ার বাসিন্দা নূরজাহাস বেগম (৭১) নামে এক বৃদ্ধা।  

বৃহস্পতিবার (৮ জুন) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেব এর আদালতে মামলাটি করা হয়।

মামলায় অভিযুক্তরা হলেন, বৃদ্ধার ছেলে মো. আবদুল শুক্কুর (৪৫) ও পুত্রবধূ হালিমা খাতুন তানিয়া (৩৭)।  

মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন আদালতে বেঞ্চ সহকারী নূর এ খোদা।

তিনি বলেন, মামলার বাদী নূরজাহান বেগমের জবানবন্দি গ্রহণ করেন আদালত। জবানবন্দি শেষে নগরের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছেন।

মামলার আবেদনে উল্লেখ করা হয়, ২০১০ সালের ১৫ সেপ্টেম্বর মা' নূরজাহান বেগমকে মারধরের অভিযোগে ছেলের বিরুদ্ধে স্থানীয় কাউন্সিলরকে অভিযোগ দেওয়া হয়েছিল। ২০১৫ সালে নূরজাহাস বেগমের স্বামী আবদুস সোবহান মৃত্যুবরণ করেন। নূরজাহান বয়স্কভাতা ও মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে নিজের খরচ চালান। তাকে ভরণপোষণের জন্য ছেলে কোনো খরচ দেন না। গত ৫ জুন নূরজাহান বেগমের কাছে থাকা বয়স্ক ভাতা, ফিতরা ও যাকাতের ৭০ হাজার টাকা ও এক জোড়া স্বর্ণের কানের ঝুমকা ছিনিয়ে নেয় ছেলে ও তার স্ত্রী। এই ঘটনার প্রতিবাদ করলে মারধর ও গলায় শাড়ি পেঁচিয়ে তাকে হত্যার চেষ্টা করে। আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসা শেষে ঘরে ফিরে থানায় মামলা করতেন যান নূরজামান বেগম।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, জুন ৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।