ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তেলবাহী ওয়াগনের সঙ্গে লরির সংঘর্ষ, নিহত ১ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, জুন ৮, ২০২৩
তেলবাহী ওয়াগনের সঙ্গে লরির সংঘর্ষ, নিহত ১  ...

চট্টগ্রাম: নগরের বন্দর এলাকায় তেলবাহী ওয়াগনের সঙ্গে রাসায়নিকবাহী লরির সংঘর্ষে মোয়াজ্জেম হোসেন লাভলু নামে এক যুবক নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৮ জুন) রাত সাড়ে ১০টার দিকে সল্টগোলা ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

জানা যায়, পদ্মা, মেঘনা, যমুনা থেকে বিপুল পরিমাণ তেল নিয়ে সিজিপিওয়াই আসছিল ওয়াগন ট্রেনটি৷ ট্রেন যাওয়ার পথে দ্রুতগতির একটি লরি এসে ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দেয়। পরে লরিটি উল্টে পড়ে একটি মোটরসাইকেলের ওপর।

চট্টগ্রাম গুডস পোর্ট ইয়ার্ড মাস্টার আব্দুল মালেক বাংলানিউজকে বলেন, তেলবাহী ওয়াগন ট্রেনটি পদ্মা মেঘনা যমুনা ওয়েল থেকে তেল নিয়ে ইয়ার্ডের দিকে যাওয়ার পথে লরিটি ট্রেনের ইঞ্জিনে ধাক্কা দিয়ে উল্টে যায়।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ উপ-পরিদর্শক নুরুল আলম আশিক বাংলানিউজকে বলেন, সল্টগোলা ক্রসিং এলাকায় ট্রেন ও লরির সংঘর্ষে একজনকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মরদেহ মর্গে রাখা হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর পরিদর্শক মোহাম্মদ আমান উল্লাহ আমান বাংলানিউজকে বলেন, তেলবাহী ওয়াগনের ইঞ্জিনের সঙ্গে রাসায়নিকবাহী লরির সংঘর্ষের পর গ্যাস সবদিকে ছড়িয়ে পড়ে।  এসময় বন্ধ হয়ে যায় কাস্টমস মোড় থেকে সিমেন্ট ক্রসিংমুখী সড়ক। রাত সাড়ে ১১টার দিকে তেলবাহী ওয়াগনটি সরানো হয়।

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জুন ৮, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।