ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

তিন ইউপি চেয়ারম্যানের শ্রেষ্ঠত্ব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
তিন ইউপি চেয়ারম্যানের শ্রেষ্ঠত্ব ...

চট্টগ্রাম: মীরসরাই উপজেলায় তিনটি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হয়েছেন তিন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান। তারা হলেন- উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন, জোরারগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ রেজাউল করিম মাস্টার, মীরসরাই সদর ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলম দিদার।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে মীরসরাই উপজেলা সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে তাদের শ্রেষ্ঠ চেয়ারম্যানের সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কেএম সাঈদ মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যন মো. জসীম উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলা উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিজানুর রহমান, উপজেলা এলজিইডি প্রকৌশলী রণি সাহা, কাটাছরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম চৌধুরী হুমায়ুন ও সাংবাদিক বিপুল দাশ।

আলোচনা সভা শেষে ২০২২-২৩ অর্থবছরে স্থানীয় সরকার বিভাগ থেকে মীরসরাই উপজেলায় সর্বোচ্চ জন্ম ও মৃত্যু নিবন্ধনকারী চেয়ারম্যান হিসেবে এনায়েত হোসেন নয়ন, কর্মদক্ষতা মূল্যায়ন ক্যাটাগরিতে মোহাম্মদ রেজাউল করিম মাস্টার ও ইউনিয়ন পরিষদে সর্বোচ্চ হোল্ডিং ট্যাক্স আদায়কারী হিসেবে শামসুল আলম দিদারকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় করেরহাট ইউনিয়নের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়ন বলেন, পুরস্কারপ্রাপ্তির আনন্দ আছে। আমরা সবসময় ধর্ম, বর্ণ নির্বিশেষে সব মানুষকে সেবা দেওয়ার চেষ্টা করি। এই স্বীকৃতি মানুষের প্রতি দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে। আগামীতে নিজেকে এই দেশ, সমাজ ও মানুষের প্রতি নিবেদিত রাখার চেষ্টা করবো।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।