ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উদ্বোধন হল ‘আহিয়ান স্পোটর্স এরেনা’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
উদ্বোধন হল ‘আহিয়ান স্পোটর্স এরেনা’

চট্টগ্রাম: নগরের চান্দগাঁওয়ে বিএসসি চত্বরে উদ্বোধন হয়েছে ‘আহিয়ান স্পোর্টস এরেনা’।  

শনিবার (২ ডিসেম্বর) বিকেলে এই স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেন সাবেক প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সানোয়ারা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বিএসসি।

 
প্রধান অতিথির বক্তব্যে সাবেক এই মন্ত্রী বলেন, আমরা দীর্ঘদিন ধরে খেলাধুলাকে উৎসাহিত করার জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছি। আমরা বিশ্বাস করি, এই ক্রীড়া কমপ্লেক্সের মাধ্যমে এই এলাকা থেকে জাতীয়-আন্তর্জাতিক মানের খেলোয়ার উঠে আসবে।
 

‘আহিয়ান স্পোর্টস’ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা ও সানোয়ারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মুজিবুর রহমান বলেন, আজকের দিনে ছাত্র-ছাত্রীদের জন্য খেলাধুলার মাঠের খুবই অভাব রয়েছে। কেউ এক ইঞ্চি জায়গা ছাড় দেয়না ছাত্র-ছাত্রী তথা যুবসমাজকে ক্রীড়ামুখী করার জন্য। তরুণদের ক্রিড়ামুখী করে সামাজিক অবক্ষয় রোধে আমাদের এই প্রয়াস।  
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সানোয়ারা গ্রুপের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালকের স্ত্রী ও হাজেরা তজু স্কুল এন্ড কলেজ এবং চিটাগাং কিন্ডার গার্টেন স্কুল পরিচালনা পর্ষদের সদস্য ফাহিমা আনওয়ার।  

অনুষ্ঠানে নুশিস (নুরুল ইসলাম শিক্ষা সমন্বয়) এর মহাসচিব দবীর উদ্দীন খাঁন, সাবেক অধ্যক্ষ ও অধ্যক্ষ কুতুব উদ্দীন, ইঞ্জিনিয়ার ফজলুল হক, আনিসুর রহমান, অধ্যক্ষ এ কে এম ইসমাইল, মোঃ দেলোয়ার হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম সহ সানোয়ারা গ্রুপ পরিচালিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, উপাধ্যক্ষ ও প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।  
বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এমআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।