ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মাদরাসাছাত্রকে বলাৎকারের চেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
মাদরাসাছাত্রকে বলাৎকারের চেষ্টা, শিক্ষক গ্রেপ্তার ...

চট্টগ্রাম: চন্দনাইশে এক মাদরাসাছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগে মো. আব্দুর রশিদ (২২) নামে এক  শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।  

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ২টার দিকে উপজেলার হাসিমপুর ইউনিয়নের সৈয়দাবাদ এলাকার একটি মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শিক্ষক পদ্মাভেবা আর রাহমাহ ইসলামিক একাডেমির শিক্ষক। আব্দুর রশিদ বাঁশখালীর সরল ইউনিয়ন এলাকার মৃত আবুল বশরের ছেলে।

এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।  

মামলার এজাহারে সূত্রে জানা গেছে, গত ২১ ফেব্রুয়ারি (বুধবার) রাত ১১টার দিকে মশারি টাঙানোর কথা বলে ওই ছাত্রকে ডেকে নেন অভিযুক্ত মাদরাসা শিক্ষক। মশারি টাঙানোর কিছুক্ষণ পা টিপানোর পর প্রস্রাব করার কথা বলে বাইরে চলে আসে ওই ছাত্র। তবে সেখানেও তার পিছু নিয়ে আবার তাকে রুমে ডেকে নিয়ে বলাৎকারের চেষ্টা করে।  

শনিবার রাত ৮টার দিকে স্ত্রীর কাছ থেকে এসব ঘটনা শুনে মাদরাসা পরিচালকের কাছে যান ছাত্রের বাবা। এ সময় মাদরাসা পরিচালক ওই শিক্ষকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানালে তিনি থানায় এজাহার দায়ের করেন।

 চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম (ওসি) জানিয়েছেন, শিশু বলাৎকারের চেষ্টার ঘটনায় মাদরাসা শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৪
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।