ঢাকা, শনিবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মদিনাতুল উলুম মাদরাসার সভাপতি জিগারুল ইসলাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
মদিনাতুল উলুম মাদরাসার সভাপতি জিগারুল ইসলাম ...

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ার উত্তর পদুয়া মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক জিগারুল ইসলাম জিগার 

তিনি বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার এবং রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সভাপতি সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করছেন।  

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের উপ-রেজিস্টার মো. ওমর ফারুক স্বাক্ষরিত প্রজ্ঞাপনে তাঁকে সভাপতি পদে দায়িত্ব প্রদান করে দুই বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়।

 

এর আগে গত ১৭ ডিসেম্বর অনুষ্ঠিত ম্যানেজিং কমিটি গঠন সংক্রান্ত নির্বাচনে দাতা গ্রুপ থেকে তিনি সভাপতি নির্বাচিত হন। পদাধিকার বলে কমিটির সম্পাদকের দায়িত্ব পালন করবেন মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা জাফরুল ইসলাম আনোয়ারি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সাধারণ অভিভাবক সদস্য আলহাজ্ব তাজর মুল্লুক, মো. নুরুল আজিম, মাওলানা হামিদুর রহমান, মো. ইস্কান্দর আলী, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য নুরী আকতার, শিক্ষক সদস্য মো. শামসুল আলম, শাহ আলম তৈয়বী, সংরক্ষিত মহিলা শিক্ষক সদস্য দীপ্তি রায়।  

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।