ঢাকা, মঙ্গলবার, ৯ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ইউআইটিএম-আইআইইউসির সমঝোতা স্মারক স্বাক্ষর

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
ইউআইটিএম-আইআইইউসির সমঝোতা স্মারক স্বাক্ষর

চট্টগ্রাম: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) ও Universiti Teknologi MARA (UiTM) মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। ।

 

রোববার (৩ মার্চ) আইআইইউসির কনফারেন্স কক্ষে উভয় বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের উপস্থিতিতে এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।  

এ সময় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)এর উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ, আইআইইউসি বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. কাজী দ্বীন মোহাম্মদ, আইআইইউসি উপ উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ মছরুরুল মওলা, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ হুমায়ুন কবির সহ  ইউআইটিএম এর প্রতিনিধি অ্যাকাউন্টিং রিসার্চ ইন্সটিটিউটের (এআরআই) প্রধান অ্যাসোসিয়েট প্রফেসর ড. নূর বলকিশ জাকারিয়া, অ্যাসোসিয়েট প্রফেসর ড. হাইনুরাকমা রাহিম, অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ নাজমুল হক, আইআইইউসি আইকিউএসির ডিরেক্টর প্রফেসর ড. দেলোয়ার হোসেন, সিআরপির ডিরেক্টর জেনারেল প্রফেসর ড. মো. নাজমুল হক নদভী, রেজিস্ট্রার এএফএম আক্তারুজ্জামান কায়সার, আইএএসডব্লিউডির ভারপ্রাপ্ত পরিচালক মো. মাহফুজুর রহমান প্রমুখ।

এর সমঝোতা স্মারকের মাধ্যেমে যৌথ গবেষণা, শিক্ষক ও শিক্ষার্থী বিনিময় সহ আরও গুরুত্বপূর্ণ বিষয় অন্তর্ভূক্ত রয়েছে। ইউআইটিম প্রতিনিধিদের আইআইইউসির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে অতিথিরা আইআইইউসি ক্যাম্পাস পরিদর্শন করেন।

এর আগে আইআইইউসি ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ ও শরীয়াহ ফ্যাকাল্টির উদ্যোগে গবেষক ও শিক্ষকদের জন্য Impactful Publication and Professional Advancement বিষয়ক পৃথক দুটি ওয়ার্কশপের আয়োজন করা হয়, যেখানে ইউআইটিএমের প্রতিনিধিরা বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, মার্চ ৩, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।