ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

দুই ছিনতাইকারী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
দুই ছিনতাইকারী গ্রেপ্তার ...

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানা পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইকৃত মোবাইল, টাকা ও ছুরিসহ ২ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। সোমবার (১১ মার্চ) রাতে নগরের কুলগাঁও দাইয়াপাড়া নয়া মাজার রোড থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, মো. আসিফুর রহমান প্রকাশ আসিফ (২৫) ও মো. রহিম (২৬)।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বাংলানিউজকে বলেন, গত ৮ মার্চ রাতে নগরের শীতলঝর্না আবাসিক এলাকার হাজি আব্দুল মিয়া সড়কের নাছির ভবনের সামনে থেকে ৪ জন অজ্ঞাতনামা ছিনতাইকারী ভিকটিমকে ছোরার ভয় দেখিয়ে দুইটি মোবাইল ও নগদ ৩৫ হাজার টাকা নিয়ে যায়।

ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় সোমবার রাতে দাইয়াপাড়া নয়া মাজার সড়ক থেকে মো. আসিফুর রহমান ও  মো. রহিমকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, ছিনতাই হওয়া দুইটি মোবাইল, ছিনতাইয়ের কাজে ব্যবহার করা একটি চাকু ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতার মো. আসিফুর রহমানের বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। তিনি পেশাদার ছিনতাইকারী।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, মার্চ ১২, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।