ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ মে ২০২৪, ১৭ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচন এসেছে বলে আসিনি, সারাবছর আপনাদের সঙ্গে আছি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
নির্বাচন এসেছে বলে আসিনি, সারাবছর আপনাদের সঙ্গে আছি ...

চট্টগ্রাম: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা ফিরে পাওয়ার পর আনারস প্রতীক বরাদ্দ পেয়েছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী এসএম আনোয়ার হোসেন।

মঙ্গলবার (২৩ এপ্রিল) চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং কর্মকর্তা।

 

প্রতীক পাওয়ার পর নেতাকর্মী ও অনুসারীদের নিয়ে সাগর পাড়ি দিয়ে দ্বীপ উপজেলায় পৌঁছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী এসএম আনোয়ার হোসেন। এ সময় শত শত নেতাকর্মী তার বহরে যোগ দেন।

গুপ্তছড়া ঘাটে সমর্থকদের ভিড় জমে যায়।

পরে তিনি নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে গুপ্তছড়া ঘাট ও বাজারে গণসংযোগ করেন। এ সময় উৎসবের আমেজে গণসংযোগে অংশ নেন তার সমর্থকরা। পরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে মগধরা ইউনিয়নের নিজ বাড়িতে যান আনোয়ার। বিকেলের দিকে শিবেরহাটসহ দক্ষিণ সন্দ্বীপের বিভিন্ন এলাকায় প্রচারণা চালান আনোয়ার।

প্রচারণাকালে এসএম আনোয়ার হোসেন বলেন, শুধু নির্বাচন এসেছে বলে আপনাদের কাছে আসিনি। আমি সারা বছর ধরেই আপনাদের সুখে দুঃখে ছিলাম, আছি এবং থাকবো। আরো বৃহত্তর পরিসরে সেবা করার জন্য চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। আপনাদের ভালোবাসা নিয়ে আনারস প্রতীক নিয়ে আমি বিজয়ী হতে চাই।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২৪
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।