ঢাকা, বৃহস্পতিবার, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জুন ২০২৪, ০৫ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএল প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ২৮, ২০২৪
সিপিডিএল প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট শুরু ...

চট্টগ্রাম: আবাসন খাতে উচ্চতর মান ও অভিনব মাত্রা সংযোজনে প্রথিতযশা প্রতিষ্ঠান সিপিডিএল। পদ্ধতিগত নির্মাণ, নিরবচ্ছিন্ন সময়ানুবর্তিতা, কঠোর মান নিয়ন্ত্রণ এবং ইনোভেটিভ সলিউশনের মাধ্যমে গুণগতমান বজায় রেখে নির্ধারিত সময়ের মধ্যেই প্রকল্প হস্তান্তর করার মাধ্যমে গ্রাহকদের আস্থা ও নির্ভরতার প্রতীক হয়ে উঠেছে সিপিডিএল ।

সেই ঐতিহ্যের ধারাবাহিকতায় এবার সিপিডিএল আয়োজন করেছে 'প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট' ক্যাম্পেইন। ঢাকায় সিপিডিএলের চলমান ও প্রায় রেডি রেসিডেন্সিয়াল ও কমার্শিয়াল প্রজেক্টের নির্দিষ্ট কিছু ইউনিটে বিনিয়োগের দারুণ অফার নিয়ে সাজানো হয়েছে এই ক্যাম্পেইন ।

ঢাকার বাণিজ্যিক প্রাণকেন্দ্র পুরানা পল্টনে অবস্থিত সিপিডিএলের কর্মাশিয়াল প্রজেক্ট আহমেদ ফোরাম পল্টন প্রাঙ্গণে সহযোগী সংগঠনগুলোর প্রতিনিধি এবং সিপিডিএল পরিবারের সদস্যদের উপস্থিতিতে ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।  

সিপিডিএল পরিবারের ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেনের মতে, মূল্যস্ফীতির এই দুর্বিষহ পরিস্থিতিতে গ্রাহকদের জন্য বিনিয়োগের নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে সিপিডিএলের এই অনন্য আয়োজন।  

এই ক্যাম্পেইনের মাধ্যমে সিপিডিএলের হ্যাপি টুগেদার ফিলোসোফিটি গ্রাহকদের মাঝে আরো বেশি গ্রহণযোগ্যতা পাবে বলে তিনি আশা ব্যক্ত করেন।  

সিপিডিএলের 'প্রপার্টি ইনভেস্টমেন্ট ফেস্ট' আয়োজনে অংশ গ্রহণ করছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি, ঢাকা ব্যাংক পিএলসি, আইডিএলসি ফাইন্যান্স পিএলসি ও ডেল্টা ব্র্যাক হাউজিং ফাইন্যান্স করপোরেশন লিমিটেডের মতো দেশের প্রথিতযশা ফিন্যান্সিয়াল প্রতিষ্ঠানগুলো।  

ফলে ক্যাম্পেইনে আসা গ্রাহকরা শুধু বিনিয়োগের জন্য যথাযথ প্রপার্টিই না সেই সঙ্গে পাচ্ছেন বিনিয়োগের জন্য সঠিক আর্থিক পরিকল্পনা সংক্রান্ত দিকনির্দেশনা ও সুবিধা।  

ক্যাম্পেইনের আকর্ষণীয় অফারের মাঝে থাকছে ঢাকার ভাটারায় অবস্থিত সিপিডিএলের কন্ডোমিনিয়াম প্রজেক্ট রুবিকন সিটিতে মাত্র ৯৭ লাখ টাকায় ৩ বেডের কন্ডোমিনিয়াম, উত্তরা ৭ নম্বর সেক্টরে শুরু হতে যাওয়া সিপিডিএল হুসনা প্যালাডিয়াম, বসুন্ধরায় সিপিডিএল অরুনিমা রেসিডেন্সিয়াল প্রজেক্ট আর পুরানা পল্টনে সিপিডিএল আহমেদ ফোরাম পল্টন কমার্শিয়াল প্রপার্টিতে দারুণ অফার।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ২৮, ২০২৪ 
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।