ঢাকা, শনিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বাস থেকে নামিয়ে যাত্রীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২৪
বাস থেকে নামিয়ে যাত্রীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই ...

চট্টগ্রাম: পটিয়ায় অভিনব কায়দায় এক স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজারের ঈদগাঁও এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল দাশ বাদী হয়ে বুধবার (৪ সেপ্টেম্বর) এ মামলা করেন।

আসামিরা হলেন- মোহাম্মদ মামুন, মো. মনির ও অজ্ঞাতপরিচয়ের দুইজন।  

গত ২৭ আগস্ট দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস সড়কের কচুয়াই ফারুকীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বাদী রুবেল দাশ ঈদগাঁও বাজারে একটি স্বর্ণের দোকানের মালিক। তিনি পুরোনো স্বর্ণের অলংকার গলিয়ে নতুন অলংকার তৈরি করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২৭ আগস্ট সকালে দোকানের কারিগর রূপন দাশ ২১ ক্যারেটের ৬৫ ভরি স্বর্ণ নিয়ে নতুন ডাইস তৈরির জন্য পূরবী পরিবহনের বাসে চট্টগ্রাম শহরে আসছিলেন। দুপুর দেড়টার দিকে পটিয়া বাইপাস ফারুকীপাড়া এলাকায় বাসের সামনে একটি মোটরসাইকেলে দুইজন এবং একটি নোহা গাড়িতে করে দুইজন লোক এসে বাস থামায়। তারা বাসে উঠে রূপন দাশকে কিল-ঘুষি মেরে টেনে-হিঁচড়ে নিচে নামিয়ে এনে নোহা গাড়িতে তুলে ফেলে। এরপর গামছা দিয়ে চোখ বেঁধে চলন্ত নোহাতে তার গলায় ছুরি ধরে রাখে। রূপন দাশের সঙ্গে থাকা ব্যাগে ২১ ক্যারেটের ৬৫ ভরি স্বর্ণ (৬৭ লাখ ৬০ হাজার টাকা), একটি মোবাইল, দুই ভরি ওজনের রুপার ব্রেসলেট ও নগদ ৫ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নিয়ে চোখ বাঁধা অবস্থায় নোহা থেকে নামিয়ে দেওয়া হয়।

পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম সরকার বলেন, এ ঘটনায় জড়িত কয়েকজনকে সিসিটিভি ফুটেজ দেখে চিহ্নিত করা হয়েছে। জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।