ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চসিকের তিন প্রকৌশলীকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
চসিকের তিন প্রকৌশলীকে বদলি

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলীসহ তিন জনকে বদলি করা হয়েছে।  

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

ওই অফিস আদেশে চসিকের নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ শাহীন উল ইসলাম চৌধুরীকে বরিশাল সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ) ঝুলন কুমার দাশকে রংপুর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (বিদ্যুৎ) ও সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) আব্দুল্লাহ মোহাম্মদ হাশেমকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) হিসেবে পদায়ন করা হয়েছে।

বদলি হওয়া এই তিন প্রকৌশলী বর্তমান কর্মস্থল থেকে আগামী ২৯ সেপ্টেম্বর এর মধ্যে অবমুক্ত হয়ে বদলি করা কর্মস্থলে যোগদান করবেন।

অন্যথায় আগামী ৩০ সেপ্টেম্বর থেকে স্ট্যান্ড রিলিজ মর্মে গণ্য হবেন বলে ওই অফিস আদেশে উল্লেখ করা হয়।  

এদিকে একইদিন উপসচিব মোহাম্মদ শামছুল ইসলাম স্বাক্ষরিত অন্য এক অফিস আদেশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের দুই প্রকৌশলীকে চট্টগ্রাম সিটি করপোরেশনে পদায়ন করা হয়।  

এই বদলির অফিস আদেশে বলা হয়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবুল কাসেমকে চট্টগ্রাম সিটি করপোরেশনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (ভারপ্রাপ্ত) হিসেবে পদায়ন করা হয়। পাশাপাশি তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী হিসেবে দায়িত্ব পালন করবেন। এছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) আমিনুর রহমানকে চট্টগ্রাম সিটি করপোরেশনের সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) হিসেবে পদায়ন করা হয়েছে।  

চট্টগ্রাম সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা আজিজ আহমদ বাংলানিউজকে বলেন, চসিকের প্রধান প্রকৌশলীসহ তিন জনকে বদলির আদেশ হয়েছে। এছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশনের দুই কর্মকর্তাকে পৃথক আদেশে চট্টগ্রাম সিটি করপোরেশনে পদায়নের আদেশ হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।