ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আমিন নার্গিস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
আমিন নার্গিস ফাউন্ডেশনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী (দ.) উদযাপন ...

চট্টগ্রাম: হাটহাজারীর ফরহাদাবাদে আমিন নার্গিস ফাউন্ডেশনের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.), ফাতেহা ইয়াজদাহুম ও পরিবারের মরহুম-মরহুমাদের ইছালে সওয়াব উপলক্ষে দরসুল হাদিস মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদে আছর এ উপলক্ষে ইউসুফ চৌধুরী বাড়ি প্রাঙ্গণে খতমে কুরআন, গাউছিয়া শরীফ, ওয়াজ মাহফিল, দোয়া মোনাজাত ও তাবরুক বিতরণের মধ্য দিয়ে এ দরসুল হাদিস মাহফিল অনুষ্ঠিত হয়।

ঈদে মিলাদুন্নবী (দ.) মাহফিল উদযাপন কমিটির ব্যবস্থাপনায় মাহফিলে সভাপতিত্ব করেন পাক দরবারে মূসাবীয়ার সাজ্জাদানশীন হযরতুলহাজ্ব তৈয়ুব উল্লাহ সিদ্দিকী (মা.জি.আ.)। উদ্বোধক ছিলেন শামসুল উলুম গাউছিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার মুদাররিস হাফেজ মাওলানা সৈয়দ মুহাম্মদ আবদুল লতিফ চাটগামী।

 

প্রধান বক্তা ছিলেন ফরহাদাবাদ নূর আলী মিয়া জামে মসজিদের খতিব মাওলানা মুহাম্মদ মঈন উদ্দীন আল-কাদেরী।

মাহফিলে অংশগ্রহণ করায় সবার প্রতি  কৃতজ্ঞতা জানিয়েছেন আমেরিকা প্রবাসী প্রবীণ সাংবাদিক ডা. এম আমিন উল্লাহ বাহার চৌধুরী ও গোলে নার্গিস এবং আমিন-নার্গিস ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক ইঞ্জিনিয়ার মো. রবিউল হোসাইন চৌধুরী সাকিব ও ড. লাজিনা তাসনিম চৌধুরী সামিয়া।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।