ঢাকা, শনিবার, ৩ কার্তিক ১৪৩১, ১৯ অক্টোবর ২০২৪, ১৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বৈষম্যহীন এক নতুন বাংলাদেশ গড়তে চাই: এরশাদ উল্লাহ 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
বৈষম্যহীন এক নতুন বাংলাদেশ গড়তে চাই: এরশাদ উল্লাহ 

চট্টগ্রাম: বোয়ালখালীতে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক এরশাদ উল্লাহ বলেছেন, ছাত্রজনতার বিপ্লবের মাধ্যমে স্বৈরাচারের পতন হয়েছে। এই অর্জন তখনই সুসংহত হবে যদি তা ধরে রাখতে পারি।

আজকে সুপরিকল্পিতভাবে আমাদের ঐক্য বিনষ্টের চেষ্টা চলছে, সেটিকে রুখে দিতে হবে। যে সম্ভাবনা তৈরি হয়েছে সেটিকে যেন কাজে লাগাতে পারি।
 

শনিবার (১৯ অক্টোবর) সকালে পৌর সদরের একটি কমিউনিটি সেন্টারের আয়োজিত শহীদ লিয়াকত স্মৃতি বৃত্তি প্রদান ও সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, অন্তর্বর্তীকালীন সরকার দ্রুত তাদের সংস্কার কাজ শেষ করে গণমুখী নির্বাচনের জন্য কাজ করবে। আমরা বৈষম্যহীন এক নতুন বাংলাদেশ গড়তে চাই।  

সংগঠনের বোয়ালখালী জোনের সমন্বয়ক গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এ অনুষ্ঠানের উদ্বোধন করেন অধ্যক্ষ এসএম ফরিদ উদ্দীন। বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শওকত আলম, সাংবাদিক মো. মুজাহিদুল ইসলাম, অধ্যাপক মাওলানা ইলিয়াছ সিকদার, রেল শ্রমিক দল নেতা রফিকুল ইসলাম,  বিএনপি নেতা আবু আকতার প্রমুখ।

অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট ও সনদপত্র তুলে দেন অতিথিবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৪
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।